• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটি ছাত্রলীগের কমিটি থেকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৬
রাঙ্গামাটি ছাত্রলীগের কমিটি
বিক্ষোভ করেছে ছাত্রলীগের একটি অংশের নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগে বিক্ষোভ করেছে ছাত্রলীগের একটি অংশ। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে পৌর ট্রাক টার্মিনাল এলাকায় এ বিক্ষোভ শেষে সমাবেশে মিলিত হয় বিক্ষুব্ধরা।

বক্তারা বলেন, কেন্দ্রীয় কমিটিকে ভুল বুঝিয়ে জেলা ছাত্রলীগের ত্যাগী ৬ শীর্ষ নেতাকে সাময়িক বহিষ্কারের আদেশ দেয় সুজন এবং প্রকাশ চাকমা। অথচ তারা নিজেরাই বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, টেন্ডারবাজির সঙ্গে জড়িত।

জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পার পরিচালনায় ও জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. সাইফুল ইসলাম রাশেদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি মেডিকেল কলেজের আহ্বায়ক স্নেহা শীর্ষ চক্রবর্তী, ছাত্রলীগ নেতা লেপচা, অপু ও শাকিলসহ আরও অনেকে।

আরও পড়ুন : পুলিশ পেটালে গ্রেপ্তার, সাংবাদিক পেটালে কেন নয় : তাবিথ 

গত ৪ ফেব্রুয়ারি জেলার ছাত্রলীগের ৬ নেতাকে বহিষ্কার করেন। বহিষ্কার হওয়া নেতারা হচ্ছেন- রাঙামাটি পার্বত্য জেলা শাখার সহসভাপতি সাইফুল আলম রাশেদ, সহসভাপতি রুপম দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন শাকিল, দপ্তর সম্পাদক নুর আলম, উপদপ্তর সম্পাদক জহিরুল ইসলাম স্বাধীন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড