• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় ছাত্রদলের মতবিনিময় সভা

  ভালুকা প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৩
ময়মনসিংহ ভালুকা
ছাত্রদলের সভা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৌর ও কলেজ শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে কর্মী সভার প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি ) বিকাল ৫টার দিকে ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে নতুন বাসস্ট্যান্ডে বিএনপির কার্যালয়ে নিচ তলায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভালুকা উপজেলার পৌর ছাত্রদলের নেতা আবদুল কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন আতিকুল ইসলাম মোল্লা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সদস্য মোহাম্মদ মোর্শেদ আলম।

এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন সরকার, যুবদলের সাবেক আহ্বায়ক আবুল কালাম আজাদ, শ্রমিক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ছাত্রদলের সাবেক নেতা বিশিষ্ট শিল্পপতি মোস্তাফিজুর রহমান মামুন, ওলামা দলের আহ্বায়ক মাওলানা এসফাকুর রহমান ছিদ্দিকী প্রমুখ।

আরও পড়ুন : ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার

প্রস্তুতি সভা শেষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের কেন্দ্রীয় নেতা মাওলানা মফিজুর রহমান।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড