• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ডাকাত দলের ৪ সদস্য আটক  

  নওগাঁ প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৫
নওগাঁ
ডাকাত দলের সদস্য আটক (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মান্দায় আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নওগাঁ জেলা।

পিবিআই নওগাঁ অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে মান্দা উপজেলার চাক উমেদ গ্রাম থেকে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পিবিআই নওগাঁর উপপরিদর্শক আব্দুল হান্নানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- জয়পুরহাট জেলার সদর উপজেলার সুন্দরপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মাসুম (২৫), কালাই উপজেলার পাইগুন গ্রামের সামসুদ্দিন মন্ডলের ছেলে সামসুল ইসলাম(২৫), ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের মৃত বাহার মুন্সির ছেলে মিলন (২৫) এবং একই গ্রামের শামসুল হকের ছেলে শাহিন (২২)।

পিবিআই নওগাঁর উপপরিদর্শক আব্দুল হান্নান অধিকারকে বলেন, ২০১৮ সালের মান্দার প্রসাদপুর বাজারে আব্দুস সাত্তারের মোবাইলের দোকানে চুরি হয়। এ ঘটনায় পুলিশ চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে পিবিআইকে মামলাটির পুনঃতদন্তের দায়িত্ব দেওয়া হয়।

তিনি বলেন, আটক শাহিন এই মামলার আসামি। মূলত তাকে ধরতে গিয়ে দেখা যায় অন্যান্য সহযোগীসহ শাহিন মান্দায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুন : টাঙ্গাইলে বাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ সদস্যের

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে এ বিষয়ে একটি প্রেস কনফারেন্স করা হতে পারে। এরপর তাদের বিরুদ্ধে মান্দা থানায় প্রচলিত আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড