• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশ সদস্যের

  সারাদেশ ডেস্ক

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৮
টাঙ্গাইল
সড়ক দুর্ঘটনা (ছবি: প্রতীকী)

টাঙ্গাইলে বাসের ধাক্কায় আরমান রায়হান (২৩) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের সিঅ্যান্ডবি রোডে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য আরমান রায়হান টাঙ্গাইল পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তিনি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার নারান্দি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী এমদাদুল হক অপু বলেন, সকাল সাড়ে ৮টার দিকে শহরের সিঅ্যান্ডবি রোডে দুর্ঘটনার পর বিকট শব্দ হয়। পেছনের দিকে তাকিয়ে দেখি একজন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। পাশেই মোটরসাইকেল পড়েছিল। কয়েকজন মিলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম জানান, সকালে কর্মস্থলে যাওয়ার সময় সরকারি সাদত কলেজের বাসের সঙ্গে পুলিশ সদস্য আরমানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত সরকারি সাদত কলেজের বাস ও চালককে আটক করা হয়েছে।

আরও পড়ুন : গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় মুক্তিযোদ্ধার মৃত্যু

এর আগে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় ট্রাকচাপায় সাইদুল ইসলাম নামে এক পুলিশ সদস্য নিহত হন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড