• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হলুদ সাংবাদিকদের যন্ত্রণায় অতিষ্ঠ ফেনীর পৌর মেয়র

  ফেনী প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৬
ফেনী
ফেনী পৌর মেয়র (ছবি : সংগৃহীত)

কিছু হলুদ সাংবাদিকের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে পড়েছেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। তিনি বলেন, কিছু হলুদ সাংবাদিক সার্বক্ষণিক পৌরসভাসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কারণে-অকারণে অবস্থান করে। এতে সংশ্লিষ্টদের কাজ ব্যাহত হয়।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ফেনী রিপোর্টাস ইউনিটিতে দৈনিক যুগান্তর পত্রিকার ২১ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কিছু অসাধু ব্যক্তি সাংবাদিক পরিচয়ে ফেসবুকে যা ইচ্ছে লিখে দিচ্ছে। কেউ পরিচয় দেন অনলাইন, কেউবা টেলিভিশন কিংবা পত্রিকার। কে হলুদ, কে সাদা, কে কালো, কে নীল বুঝা বড় দায়।

তিনি আরও বলেন, পত্রিকা হাউজ থেকে প্রতিনিধিদের তালিকা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভাসহ বিভিন্ন অফিসে সংরক্ষণ করলে কে আসল কে নকল চিনতে সহজ হবে। তিনি এ ক্ষেত্রে সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা প্রত্যাশা করেন।

আরও পড়ুন : ফেনীতে কমিউনিটি ক্লিনিকে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, কমিটি গঠন

উপস্থিত সাংবাদিকরাও তার এ বক্তব্যে সমর্থন জানিয়ে বলেন, যারা অনৈতিক সুবিধা নিতে সাংবাদিক পরিচয়ে অফিসে অফিসে ঘুরে বেড়ান তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড