• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় প্রশ্ন ফাঁস চক্রের সদস্য আটক

  গাইবান্ধা প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৬
আটক
আটক প্রশ্ন ফাঁসকারী (ছবি : দৈনিক অধিকার)

চলমান এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসকারী সদস্য রমজান আলী (২৫) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার ও র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মুন্না বিশ্বাস। এর আগে সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে সুন্দরগঞ্জ উপজেলার লালচামার বাজার এলাকা থেকে প্রতারণার প্রস্তুতিকালে তাকে আটক করা হয়।

আটক রমজান আলী সুন্দরগঞ্জ উপজেলার ভাটি কাপাসিয়া গ্রামের আব্দুর গফুরের ছেলে।

র‍্যাব জানায়, ২০২০ সালের এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পরীক্ষার প্রশ্ন ফাঁস ও রেজাল্ট পরিবর্তনের কথা বলে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল আটক ওই যুবক। সোমবার প্রশ্ন ফাঁসের প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব অভিযান চালিয়ে বাজারের একটি কাপড়ের দোকান থেকে তাকে আটক করে। সে ফেসবুকে আইডি খুলে বিভিন্নভাবে প্রতারণা করে আসছিল। সে প্রশ্ন ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য।

আরও পড়ুন : মাগুরায় দায়িত্বে অবহেলায় হল সুপারসহ ৭ শিক্ষক বহিষ্কার

এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ও চারটি সিম উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব-১৩।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড