• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর স্বপ্ন চুরমার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৬
সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর স্বপ্ন চুরমার
হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন ইমতিয়াজ (ছবি : দৈনিক অধিকার)

পরীক্ষার শুরুতেই ইমতিয়াজের সব স্বপ্ন চুরমার হয়ে গেছে। এক সঙ্গে চুরমার হয়ে গেছে বাবা-মায়ের স্বপ্নও। ভালো একটি কলেজে ভর্তি হবার সেই  হাতছানি যেন আরও দূরে চলে গেছে। মেধাবী ছাত্র ইমতিয়াজ এখন সেই স্বপ্ন হাতরে বেড়াচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে।

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রায়পুর গ্রামের জয়নুল ইসলামের ছেলে ইমতিয়াজ। উপজেলার বাকসিড়ি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু পরীক্ষা শুরুর একদিন আগেই নষ্ট হয়ে গেছে সব। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় সে।

গত রবিবার (২ ফেব্রুয়ারি) সকালে জেলার সদর উপজেলার ফকদনপুর পটুয়া থেকে প্রাইভেট শিক্ষকের কাছে পরীক্ষার জন্য গিয়েছিল দোয়া নিতে। সাক্ষাৎ শেষে সাইকেলে বাড়ি ফিরছিল ইমতিয়াজ। পথে পটুয়া-ভাউলার হাট সড়কে পটুয়া কমিউনিটি ক্লিনিকে সামনে একই ইউনিয়নের ঝারপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাকারিয়া দ্রুত গতিতে ইমতিয়াজের সাইকেলের ওপর মোটরসাইকেল উঠিয়ে দেয়। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে মাথায় একাধিক সেলাই করেন কর্তব্যরত চিকিৎসক। 

একদিকে ব্যথায় কাতরাচ্ছে অন্যদিকে পরীক্ষায় অংশ নিতে না পারায় হাসপাতালের বিছানায় শুয়ে ছটফট করছে ইমতিয়াজ। 

ইমতিয়াজের বাবা জয়নুল হক বলেন, ছেলেটার জীবন থেকে ১ বছর হারিয়ে গেল। সুস্থ্ হলে আইনের আশ্রয় নেবেন বলে জানান তিনি।

আরও পড়ুন : নিখোঁজের ৫ দিন পর রং মিস্ত্রির লাশ উদ্ধার

ঘটনাটিকে নিছক দুর্ঘটনা দাবি করে জাকারিয়ার পরিবার। 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মনজুর মোর্শেদ বলেন, ইমতিয়াজের অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল। মাথায় আঘাতের ফলে কয়েকটি সেলাই করতে হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে তার।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড