• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রেতা সেজে চুরি, ধরা খেল চোর চক্রের ৬ নারী

  নোয়াখালী প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪১
আটক
আনুমানিক ১০ লাখ টাকা মূল্যের চোরাই কাপড়সহ আটক চোর চক্রের ৬ নারী (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীতে বিশেষ অভিযান চালিয়ে চোর চক্রের ছয়জন নারী সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার গণমাধ্যম কর্মীদের এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার (৩ ফেব্রুয়ারি) গভীর রাতে নোয়াখালী সদরের মাইজদী বাজারের বিভিন্ন বাসা-বাড়িতে পৃথক অভিযান চালিয়ে চোরাই কাপড়সহ ওই ছয়জন নারীকে আটক করে ডিবি পুলিশ।

গ্রেপ্তাররা হলো- নোয়াখালী সদর উপজেলার লক্ষ্মীনারায়ণপুর এলাকার মো. রাজীবের স্ত্রী সেলিনা আক্তার (২৭), একই এলাকার মো. রুবেলের স্ত্রী রোকসানা বেগম (২৫), সফিপুর এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী রজিনা (৩০), দক্ষিণ কাদির হানিফ ইউনিয়নের দেলোয়ার হোসেনের স্ত্রী মোনোয়ারা বেগম (৩৫), নোয়াখালী পৌরসভার মধুপুর এলাকার আবুল হোসেনের স্ত্রী জুলেখা বেগম (৩৮) এবং একই এলাকার জহির আহম্মেদের স্ত্রী জেসমিন আক্তার (৩৮)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বলেন, বিশেষ অভিযানে ওই ছয়জনকে আটকের পাশাপাশি চক্রের সিএনজি ড্রাইভার ও সুধারাম থানা এলাকার মৃত ফজলুল রহমানের ছেলে জহির আহম্মেদকেও আটক করা হয়েছে। অভিযানে তাদের কাছ থেকে আনুমানিক ১০ লাখ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করা হয়।

আরও পড়ুন : বগুড়ায় ট্রাক চাপায় স্কুলছাত্রীর মৃত্যু

তিনি বলেন, চক্রটি ক্রেতা সেজে বিভিন্ন দোকান থেকে কৌশলে চুরি করত। আটকদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানিয়েছেন ডিবি পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড