• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে, আহত ৬

  সাভার প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৩
ধামরাই
বাস খাদে (ছবি : দৈনিক অধিকার)

ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী ও অবিভাবকদের নিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে চার শিক্ষার্থীসহ ছয়জন আহত হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় চার শিক্ষার্থী আহত হলেও তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষাকেন্দ্রে পাঠানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলেন- রাকিব, হৃদয়, লাবনী আক্তার ও মাহমুদা আক্তার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য আশুলিয়া থেকে একটি বাসে ধামরাইয়ের কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দেয় কিছু পরীক্ষার্থী। পরে তারা কালামপুর-সাটুরিয়া সড়কের বাটুলিয়া এলাকায় এসে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে একটি কক্ষের দেওয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের ভেতরে থাকা ৩৩ যাত্রীর মধ্যে চার পরীক্ষার্থী, একজন শিক্ষক ও এক অভিভাবক আহত হয়।

পরে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে আহত শিক্ষার্থীদের চিকিৎসা শেষে দ্রুত পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও জানান স্থানীয়রা।

আরও পড়ুন : টাঙ্গাইলে ট্রাক চাপায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার উপপরদির্শক (এস আই) কামাল হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। এছাড়াও পরীক্ষার্থীদের কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড