• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে কর্তৃপক্ষের উদাসীনতায় পরীক্ষা থেকে বঞ্চিত ৫

  বাগেরহাট প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৬
পরীক্ষা
পরীক্ষা থেকে বঞ্চিত শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

কর্তৃপক্ষের উদাসীনতায় বাগেরহাটের মোংলার চৌরিডাঙ্গা আহমাদিয়া দাখিল মাদরাসার পাঁচ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি। 

সোমবার (৩ জানুয়ারি) সকালে নিজের সহপাঠীরা যেখানে পরীক্ষা দিয়েছে, সেখানে কর্তৃপক্ষের ভুলে পরীক্ষা না দিতে পারায় চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েছে ওই শিক্ষার্থী ও তাদের পরিবার। 

পরীক্ষা দিতে না পারা শিক্ষার্থীরা হলেন- ওলিউল্লাহ, নিয়াজ মাখদুম, হাফিজুল ইসলাম, বুলবুল হাওলাদার ও সুমাইয়া খাতুন। 

শিক্ষার্থীরা জানান, অনলাইনে রেজিস্ট্রেশন করার সময় সুপার হুজুর ভুল করে মোরেলগঞ্জের ছাপড়াখালি দাখিল মাদরাসায় আমাদের রেজিস্ট্রেশন করিয়েছেন। এমনকি আমাদের ফরম ফিল আপের জন্য টাকা নিলেও তিনি ফরম ফিল আপ করায়নি। শিক্ষকদের ভুলে আমরা যে বিপদে পড়লাম তার সুষ্ঠু সমাধান চাই। 

আরও পড়ুন : কুড়িগ্রামে ইয়াবাসহ আটক ২

মাদরাসা সুপার শেখ জালাল উদ্দিন বলেন, মাদরাসার ২২ শিক্ষার্থীর মধ্যে কারও প্রবেশপত্র না আসায় আমরা চিন্তিত হয়ে পড়ি। বোর্ডে যোগাযোগ করে পরীক্ষার আগের দিন রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে ১৭ জনের প্রবেশপত্র হাতে পাই। তারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। অন্য পাঁচ শিক্ষার্থীর রেজিস্ট্রেশন মোরেলগঞ্জ উপজেলার ছাপড়াখালি দাখিল মাদরাসায় হওয়ায় তাদের প্রবেশপত্র পাওয়া যায়নি। যার ফলে তারা পরীক্ষায় অংশ নিতে পারেনি। এটি আমাদের কোনো ভুল নয়, বোর্ড কর্তৃপক্ষের ভুলের কারণে অন্য মাদরাসায় রেজিস্ট্রেশন হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড