• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সহকর্মীর ছুরিকাঘাতে চিকিৎসক আহত, আটক ১

  খুলনা প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪২
আহত
আহত চিকিৎসক ডা. উত্তম কুমার দেওয়ান

খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ চেম্বারে সাবেক সহকর্মীর হাতে ছুরিকাঘাতে আহত হয়েছেন শিশু বিশেষজ্ঞ (কনসালটেন্ট) ডা. উত্তম কুমার দেওয়ান (৪০)।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক হামলাকারী উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) মহসিন গাজীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মরত স্যাকমো মহসিন গাজী পূর্ব শত্রুতার জের ধরে ডা. উত্তম কুমার দেওয়ানের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ খবর ছড়িয়ে পড়লে পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষনিক হাসপাতালের স্টাফরা ছুরিসহ মহসিনকে আটক করে।

খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মহসিনকে আটক করে। আটক মহসিন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আব্দুর রাজ্জাক গাজীর ছেলে। তিনি বর্তমানে নড়াইল জেলা সদরের উপ স্বাস্থ্য কেন্দ্রে উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) হিসেবে কর্মরত রয়েছেন।

আটককৃত স্যাকমো চিকিৎসক মহসিন গাজীর দাবি, ডা. উত্তম কুমার কর্মরত থাকা অবস্থায় তার কাছে চিকিৎসা নিতে আসা আগত রোগীদের চিকিৎসা না দিয়ে মহসিনের কাছে অতিরিক্ত রোগী দেখানোর জন্য পাঠাত। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরেই তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, চিকিৎসকের ওপর হামলার অভিযোগে মহসিন গাজীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. কামাল হোসেন জানান, আমরা ঘটনার সঙ্গে সাথেই আহত ডাক্তারকে এ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করেছি। একই সঙ্গে হামলাকারী মহসিন গাজীকে হাসপাতালের একটি কক্ষে আটকে রেখে পুলিশে সোপর্দ করেছি।

আরও পড়ুন : স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বে ঘরজামাইয়ের আত্মাহুতি

এ বিষয়ে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বলেন, ‘আমি আহত ডা. উত্তম কুমার দেওয়ানকে খুমেক হাসপাতালে দেখে আসছি। বিস্তারিত বিষয় এখন পর্যন্ত জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড