• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বে ঘরজামাইয়ের আত্মাহুতি

  যশোর প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৪
ঘরজামাই
নিহত সুমন হোসেন (ছবি : দৈনিক অধিকার)

যশোর শহরের ভৈরব নদের পাশে আম গাছ থেকে ইজিবাইক চালক সুমন হোসেন (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সুমন যশোর শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকায় শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করত। সে যশোরের শার্শা উপজেলার নাভারণ বুরুজবাগান এলাকার মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে ভৈরব নদের পাড়ে আমগাছে সুমন হোসেনকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় প্রত্যক্ষদর্শীরা। কোতোয়ালি থানার এসআই ফেরদৌস হোসেন এ দিন সকাল ১০টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতের স্বজনরা জানান, সুমন শহরের টালিখোলা এলাকার আকবরের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিল। রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে তার স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর সবাই ঘুমিয়ে পড়লে রাতের কোনো এক সময় সে ঘর থেকে বেরিয়ে যায়। ঘোষ পাড়ার ভৈরব নদের পাশে আমগাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আরও পড়ুন : ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে কোপালেন দলীয় সহকর্মীরা

যশোর কোতোয়ালি থানার এস আই ফেরদৌস জানান, ভৈরব নদের পাশে আমগাছে ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ সোমবার সকালে উদ্ধার করা হয়েছে। কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড