• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কীটনাশক পানে প্রতিবন্ধী ব্যক্তির আত্মাহুতি

  ময়মনসিংহ প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২০
গফরগাঁও থানা
গফরগাঁও থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে কীটনাশক পান করে ফরহাদ উদ্দিন গোলাপ (৪৫) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

নিহত ফরহাদ উদ্দিন গোলাপ গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের আলালপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন বলে পরিবার সূত্রে জানা যায়।

রবিবার (২ ফেব্রুয়ারি) রাতে গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের আলালপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার আলালপুর গ্রামের চার সন্তানের জনক ফরহাদ উদ্দিন গোলাপ পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার রামপুর বাজার থেকে আসার পথে বাড়ি সংলগ্ন জনৈক সবুর খানের মাছের খামারের কাছে কীটনাশক পান করে ছটফট করতে থাকেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনার পর মৃতের ভগ্নিপতি বাবুল খানের লিখিত অবহিতকরণ চিঠির ভিত্তিতে পুলিশ সোমবার (৩ ফেব্রুয়ারি) বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আরও পড়ুন : পাল্টাপাল্টি হামলায় ৪ তুর্কির পর ৬ সিরীয় সেনা নিহত

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে ময়না তদন্তের প্রতিবেদনের ভিত্তিতে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড