• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মীরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ১০

  মীরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

০২ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৪
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার বাস (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মীরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কৃষক নিহত ও ১০ বাস যাত্রী আহত হয়েছেন।

রবিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজারে এক দুর্ঘটনায় কৃষক নিহত হয় এবং দুপুরে সোনাপাহাড় এলাকায় বাস ও লরির সংঘর্ষের ঘটনায় ১০ বাসযাত্রী আহত হয়।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম দীপক চন্দ্র নাথ (৫০)। সে উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া এলাকার বাসিন্দা।

রবিবার দুপুরে উপজেলার সোনাপাহাড় এলাকায় এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসকে ওমেরা পেট্রোলিয়াম গ্যাস লিমিটেডের একটি লরি ধাক্কা দিলে বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ১০ যাত্রী আহত হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বড়তাকিয়া বাজার বাইপাস রোডে বেপরোয়া গতির পিকআপ ভ্যান সবজিবাহী একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন ভ্যানে থাকা যাত্রী কৃষক দীপক চন্দ্র নাথ।

খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সদস্য এস এম নুরুল আবছার জানান, নিহত দীপক চন্দ্র নাথ দরিদ্র কৃষক। মানুষের জমি বর্গা নিয়ে চাষাবাদ করে সংসার চালাতেন।

আরও পড়ুন : সাভারে পৃথক অভিযানে মাদকসহ ৩ কারবারি আটক

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার জানান, সকালে মহাসড়কের বড়তাকিয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক কৃষক নিহত হন। দুর্ঘটনার পর চালক গাড়ি রেখে পালিয়ে যায়। পিকআপ ভ্যানটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড