• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে বাস-ট্যাংকার সংঘর্ষে আহত ১৫

  বরিশাল প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : দৈনিক অধিকার )

বরিশালের উজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও জ্বালানি ট্যাংকারের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ২ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ইচলাদী টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ যাত্রীবাহী বাস ও ট্রাক দুটি জব্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী থেকে একটি যাত্রীবাহী বাস সুরেস্বর দরবার শরীফ যাচ্ছিল। পথে উজিরপুরের ইচলাদি টোলপ্লাজা অতিক্রমকালে বাসটি আগে যাওয়ার জন্য টোলের উল্টোপাশের লেনে প্রবেশ করে। এ সময় ঢাকাগামী জ্বালানিবাহী একটি ট্যাংকারের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এ সময় ট্যাংকারটির পেছনে অন্য আরেকটি বাস ধাক্কা দেয়।

আরও পড়ুন: মাগুরায় ৩ দিনব্যাপী পিঠা উৎসব শুরু

এ দুর্ঘটনায় ট্যাংকারের চালক ও হেলপার বাসের ১৫ জন যাত্রী আহত হয়। এতে বাস দুটি এবং ট্যাংকারটি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করেছে বলে জানান উজিরপুর থানার এএসআই মো. মানিক।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড