• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর পরকীয়াই কাল হলো যুবকের

  মাদারীপুর প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৮
হাসপাতাল
বর্তমানে ওই যুবক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে (ছবি : দৈনিক অধিকার)

পরকীয়ার জেরে মাদারীপুরে মো. রায়হান (২৮) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুনসুম আক্তার। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই যুবককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২ ফেব্রুয়ারি) ভোররাতে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

রায়হান ফরিদপুর জেলার দয়ারামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের জেরে দুই বছর আগে মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুনসুম আক্তারের সঙ্গে রায়হানের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর রায়হান জানতে পারেন স্ত্রী কুনসুমের সঙ্গে অন্য ছেলের সম্পর্ক রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল।

একপর্যায়ে শনিবার (১ ফেব্রুয়ারি) ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ি ডেকে আনে স্ত্রী কুনসুম। পরে রাতে তারা একত্রে ঘুমিয়ে পড়ে। এরপর ভোররাত সাড়ে ৩টার দিকে রায়হান ঘুমিয়ে থাকা অবস্থায় কুনসুম ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেয়। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ‘ভোরে রায়হান নামে এক যুবক পুরুষাঙ্গ কাটা অবস্থায় হাসপাতালে আসে। আমরা তাৎক্ষনিক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেই। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

আরও পড়ুন : ভারতীয় পাগলা মহিষের তাণ্ডবে জীবন গেল বৃদ্ধার

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. সওগাতুল আলম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। তবে ভুক্তভোগী অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড