• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নববধূ সেজে অপেক্ষা তরুণীর, দিনশেষেও এলো না বর

  সারাদেশ ডেস্ক

০২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২
নববধূ
বিয়ের পিঁড়িতে নববধূ ( ছবি : প্রতীকী )

বিয়ের সব আয়োজন সম্পন্ন। মেহেদী হাতে নববধূ সেজে বিয়ের পিঁড়িতে বসে অপেক্ষা করছেন বরের জন্য। কিন্তু সারাদিন অপেক্ষা শেষেও বিয়ের আসরে আসেনি বর।

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের কোমাল্লা গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শনিবার (১ ফেব্রুয়ারি) রাতে তরুণীর মা বাদী হয়ে উপজেলার শুভপুর ইউনিয়নের কাছিয়াপুস্করণী গ্রামের বর আলী আহাম্মদ, তার বাবা আইয়ুব আলী, বোন নাসরিন আক্তার ও মা ছালেহা বেগমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

জানা যায়, কয়েক দিন আগে ঘটক সেলিম মিয়ার মাধ্যমে উপজেলার কাছিয়াপুস্করণী গ্রামের আইয়ুব আলী ও ছালেহা বেগম তাদের ছেলে আলী আহাম্মেদের জন্য ওই তরুণীর বিয়ের প্রস্তাব দেয়। এরপর উভয়পক্ষের আত্মীয়-স্বজনের মাধ্যমে বিয়ের দিন-সময় ধার্য করা হয়। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাত ৮টার দিকে আলী আহাম্মদ বর সেজে ওই তরুণীর বাড়িতে এসে তাকে নববধূ করে নিয়ে যাওয়ার কথা ছিল। উভয়পক্ষের সিদ্ধান্ত অনুযায়ী বিয়েতে মোহরানা সাড়ে তিন লাখ টাকা ও দেড় লাখ টাকা মূল্যের স্বর্ণালংকারও ধার্য করা হয়।

বিয়ে উপলক্ষে বৃহস্পতিবার রাতে সব আয়োজন শেষ করে ওই তরুণীর পরিবারের লোকজন। গ্রামের দাওয়াতি মেহমান খাওয়া শেষে বরের লোকজনের জন্য অপেক্ষা করেছে সবাই। কিন্তু দীর্ঘক্ষণ পরও তারা আসছে না।

মেয়ের পরিবারের পক্ষ থেকে ঘটক, ছেলে ও তার পরিবারের লোকজনের কাছে কল করলে তারা আসবে বলে জানান। কিন্তু শেষ পর্যন্ত প্রতারণা করে আর বিয়ের আসরে যোগ দেয়নি বরপক্ষ। দীর্ঘ সময় অপেক্ষার পর বর না আসায় অজ্ঞান হয়ে যান কনে। পরে তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে তরুণী মা জিন্নাত নেছা জানান, এমন ঘটনায় তিন লাখ টাকা ও মান-সম্মানের ক্ষতি হয়েছে। তবে ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সামাজিকভাবে মীমাংসা করতে চাইলেও বরপক্ষ এতে সাড়া দেয়নি।

আরও পড়ুন: ভারতীয় জাল রুপি ও সরঞ্জামসহ গ্রেপ্তার ৪

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, ক্ষতিগ্রস্ত কনের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হয়েছে, অভিযোগের বিষয়ে আমরা তদন্ত করছি, ঘটনার সত্যতা প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড