• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় জাল রুপি ও সরঞ্জামসহ গ্রেপ্তার ৪

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪০
চাঁপাইনবাবগঞ্জ
জাল রুপিসহ গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভারতীয় জাল রুপি ও সরঞ্জামসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার কানসাট ও বিনোদপুর এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ৪ লাখ ৬ হাজার ভারতীয় জাল রুপি ও সরঞ্জাম জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন— শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর উত্তরপাড়া পাইলিংমোড় মহল্লার শাহাবুদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম (৪০), বিনোদপুর ইউনিয়নের এবাদত বিশ্বাস টোলা গ্রামের তসলিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৫২) ও মাইনুল ইসলাম (৩৭) এবং কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মো. সরফুর ছেলে আনোয়ার হোসেন (৩৭)।

রবিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কানসাট ইউনিয়নের বাশপট্টি এলাকায় শিবগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সাদেকুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে দুইজনকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা ১ লাখ ভারতীয় জাল রুপি জব্দ করা হয়। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত রাত প্রায় ২টার দিকে বিনোদপুর ইউনিয়নের এবাদত বিশ্বাসটোলা এলাকায় আরেকটি অভিযান চালিয়ে জামাল ও মইনুলকে জাল রুপি তৈরি করা অবস্থায় আটক করা হয়। এ সময় আরও ৩ লাখ ৬ হাজার ভারতীয় জাল রুপি জব্দ করা হয়।

আরও পড়ুন : পিরোজপুরে নিরাপদ খাদ্য দিবস পালিত

অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে এসব জাল রুপি তারা সীমান্তে বিভিন্ন চোরাচালান ও গরুর বিট-খাটালে ব্যবহার করত।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড