• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরাঞ্চলের স্বাস্থ্য ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে জেলা প্রশাসক

  জামালপুর প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৮
জামালপুর
জেলা প্রশাসক (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের ইসলামপুরে যমুনা নদীর দুর্গম মন্নিয়াচরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে যমুনা নদীর দুর্গম চরাঞ্চল মন্নিয়ারচরে এসব শিক্ষা ও স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন— ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান, ইসলামপুরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, চিনাডুলী ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল বিএসসি প্রমুখ। 

এ সময় জেলা প্রশাসক ১১ নম্বর মন্নিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মন্নিয়া উচ্চ বিদ্যালয়, মন্নিয়া কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেন। 

আরও পড়ুন : ‘গেরামের আগের রূপ আর অহন দেহা যায় না’

পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, অবহেলিত দুর্গম এই চরাঞ্চলের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঁচ হাজার টাকা করে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হবে। স্বাস্থ্যকেন্দ্রগুলোতে সপ্তাহে অন্তত একদিন এমবিবিএস চিকিৎসক দ্বারা চিকিৎসাসেবা প্রদানের উদ্যোগ গ্রহণ করা হবে। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড