• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৮
গৌরনদী থানা
গৌরনদী থানা (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের গৌরনদীতে বিদ্যুৎ সংযোগের জিআই তার দিয়ে তৈরি করা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুলাল সরদার (৫০) নামে এক শ্রমিক মারা গেছেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পশ্চিম বেজহার গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই গ্রামের মৃত আজাহার সরদারের ছেলে দুলাল সরদার দীর্ঘদিন ধরে একই গ্রামের সোহেল সরদারের মাছের ঘেরে শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। সেখানকার ঘেরের চারপাশের সবজি ক্ষেতে ইঁদুরের উপদ্রব ঠেকাতে বিদ্যুৎ সংযোগে জিআই তার দিয়ে ইঁদুর মারার ফাঁদ তৈরি করেন ঘের মালিক।

শনিবার ভুলবশত শ্রমিক দুলাল সরদার বৈদ্যুতিক তার না খুলেই ঘেরে প্রবেশ করেন। এ সময় তিনি তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় দুলাল সরদারকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : চন্দনাইশে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামিসহ গ্রেপ্তার ৭

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, শ্রমিকের লাশ থানায় আনা হয়েছে। ওই পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড