• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামিসহ গ্রেপ্তার ৭

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

০১ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩৫
গ্রেপ্তার
গ্রেপ্তার সাত আসামি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামিসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ৮টা থেকে শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

থানা সূত্রে জানা যায়, চন্দনাইশ থানার ওসি কেশব চক্রবর্তীর নির্দেশনায় দোহাজারী তদন্ত কেন্দ্রের আই সি পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া, এসআই মোজাম্মেল হোসেন ও বাবুল মিয়া, এএসআই জসিম উদ্দিন ও নজরুল ইসলাম এবং ফোর্সের সহায়তায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওই আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামি মো. রফিক (৩৩), সিআর পরোয়ানাভুক্ত আসামি আকতার হোসেন, নিয়মিত মামলার আসামি আবু তৈয়ব (৩০), আবু ছৈয়দ ওরফে সাঈদ ওরফে মো. সায়িম (১৮), আবু জাফর (৬৫), আশিকুর রহমান, মো. জাফর ওরফে বার্মাইয়া জাফরের স্ত্রী রোকেয়া বেগম (২২)।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে প্রাইভেট কার ও অস্ত্রসহ ছিনতাইকারী আটক

বিশেষ অভিযানে সাত আসামি গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড