• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে প্রাইভেট কার ও অস্ত্রসহ ছিনতাইকারী আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৯
ছিনতাইকারী
আটক ছিনতাইকারী ও প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে বাস থেকে নামার পর এক নারীর ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় দাদন বেপারী নামে এক ছিনতাইকারীকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ সময় একটি প্রাইভেট কারও জব্দ করা হয়।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ছিনতাইকারীকে আটক ও প্রাইভেট কার জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ফারুক।

এর আগে শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে ছিনতাইকারী ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন। এ সময় তার কাছ থেকে দুইটি দেশীয় অস্ত্র, ছিনতাইকৃত নগদ ৭ হাজার ২শ টাকা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত দাদন বেপারী মাদারীপুর জেলার কোতোয়ালি থানার সাংবলার চর বেপারীপাড়া এলাকার হালিম বেপারীর ছেলে বলে জানা গেছে।

আরও পড়ুন : ৫৯ কেজি হরিণের মাংসসহ শিকারি আটক

ওসি কামরুল ফারুক জানান, শুক্রবার রাতে ফিরোজা বেগম নামে এক নারী শিমরাইল এলাকায় বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেট কারে করে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ওই নারীর কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় ওই নারী চিৎকার করলে স্থানীয় জনগণ ও টহল পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারটির গতিরোধ করে দাদন বেপারীকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড