• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে নিজ স্কুলেই খুন হলেন শিক্ষক

  টাঙ্গাইল প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৫
স্কুল শিক্ষক
স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলাল (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর শহরে দুর্বৃত্তরা স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলালকে (৫০) তার অফিস কক্ষে খুন করে গুম করেছে বলে অভিযোগ উঠেছে।

নিহত স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলাল উপজেলার পৌর শহরের নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক। তিনি বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করে গুম করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার। সে দুই সন্তানের জনক।

পুলিশ, নিহতের বড় ভাই আবু বকর সিদ্দিক ও তার ভাতিজারা জানান, গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে সুলতানুজ্জামান হেলাল নল্যা বাজারের বিষ্ণুর সেলুনের দোকানের সামনে মোটরসাইকেল রেখে চা খেতে যায়। দীর্ঘ সময় চলে যাওয়ার পরও সে ফিরে না আসলে ফোন দেন বিষ্ণু। ফোন বন্ধ পাওয়ায় বিষয়টি পরিবারের সদস্যদের জানান তিনি। পরে তার পরিবারের লোকজন এবং বাজারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। খোঁজার এক পর্যায়ে তার স্কুল অফিস কক্ষের মেঝেতে বিভিন্ন স্থানে পড়ে থাকা রক্ত, মোবাইল ফোনটি দেখতে পায় পরিবারের সদস্য ও স্থানীয়রা। তাকে খুন করে গুম করা হয়েছে বলেও ধারণা করছেন এলাকাবাসী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সুলতানুজ্জামান হেলাল নলহরা (নল্যা) বাজারের সহর প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলে দীর্ঘদিন যাবত শিক্ষকতা করে আসছিলেন। শিক্ষকতা করা অবস্থায় সহর প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পরিচালক সহর আলীর সঙ্গে শিক্ষার মান নিয়ে ব্যাপক দ্বন্দ্বের সৃষ্টি হয়। সুলতানুজ্জামান হেলাল ও সহর আলীর সঙ্গে মাঝে মধ্যেই মনোমালিন্য হতো। সেই প্রেক্ষিতে সুলতানুজ্জামান হেলাল সহর প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পাশেই আরএনজি প্রি-ক্যাডেট স্কুল প্রতিষ্ঠা করেন। কয়েক মাস আগে স্কুলের সাইন বোর্ড লাগানো নিয়েও দুজনের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তাকে দেখে নেওয়া হবে বলে হুমকি প্রদান করে সহর আলী। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে তার অফিস কক্ষে খুন ও গুম করা হয় বলে হেলালের পরিবারের দাবি।

স্থানীয় সাবেক কাউন্সিলর খন্দকার খোরশেদ আলম খসরু ও ইউপি সদস্য আবুল কালম আজাদ জানান, হেলাল স্যার একজন খুবই ভালো মানুষ ছিলেন। কী কারণে তাকে খুন করে গুম করা হয়েছে তা ভেবে পাচ্ছি না। তবে কিছুদিন আগে স্কুলের সাইন বোর্ড সাঁটানো নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয় বলে শুনেছি।

এ ব্যাপারে সহর প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পরিচালক সহর আলী জানান, আমি আজ সকালে সুলতানুজ্জামান হেলালকে খুন করে গুম করা হয়েছে বলে শুনেছি এবং ঘটনাস্থলে গিয়েছিলাম। তাকে খুন করে গুম করার ব্যাপারে আমি কিছু জানি না।

আরও পড়ুন : ময়মনসিংহে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক

ধনবাড়ী থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম ও এসআই মাজাহার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই খবর পেয়ে এবং আজ সকালেও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাকে হত্যা করে গুম করার ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তার পরিবারের দাবি তাকে খুন করে গুম করা হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড