• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লামায় নবনির্মিত তিন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনে পার্বত্য মন্ত্রী

  লামা প্রতিনিধি, বান্দরবান

৩১ জানুয়ারি ২০২০, ১৭:১২
উদ্বোধন
নবনির্মিত তিন প্রকল্পের উদ্বোধনকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

৩ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে বান্দরবানের লামা উপজেলায় নবনির্মিত তিনটি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে আনুষ্ঠানিকভাবে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারী ও ইয়াংছা এলাকায় পৃথক এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২০১৮-১৯ অর্থবছরে নির্মিত ওই প্রকল্পগুলো হলো- কুমারী বাজারস্থ দারুস-সুন্নাহ তাহফিজুল কুরআন মাদরাসা ও পুলিশ ক্যাম্পের নবনির্মিত ভবন এবং ইয়াংছা বাজারের প্রধান সড়ক থেকে কাঁঠালছড়া ত্রিপুরাপাড়া পর্যন্ত নবনির্মিত প্রশস্ত সড়ক।

আরও পড়ুন : বাঁশখালীর বেড়িবাঁধের নির্মাণকাজ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী

উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পুলিশ সুপার জেরিন আখতার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, বান্দরবান সদর পৌরসভার মেয়র ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আবদুল আজিজ, জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ ও মোজাম্মেল হক বাহাদুর প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড