• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০২০, ১৬:২১
কিশোর গ্যাংয়ের তিন সদস্য
আটক কিশোর গ্যাংয়ের তিন সদস্য (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের তাঁত শিল্প সৃমদ্ধ এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে হাতেনাতে আটক করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এক সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে স্থানীয় জনতা তাদের আটক করে তাদের পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ ওই রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই গ্রুপের আরও পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে।

এরা হলো- আজগরা পশ্চিমপাড়া গ্রামের রসুল উদ্দিনের ছেলে রমজান আলী (১৭), আজগরা গ্রামের নুর ইসলাম মণ্ডলের ছেলে শাহাদাৎ মণ্ডল (১৬), ছারোয়ারের ছেলে ফারুক (১৬), আজগরা জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ (১৬), আজগরা জামাত মোড়ের শামছুলের ছেলে আল-আমিন (১৭), এনায়েতপুর পুরাতন বাজারের মৃত রমজান আলীর ছলে দুদায়ের ওরফে আকিব (১৭), গোলাপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে আরিফুল (১৭) ও মনিরুল ইসলামের ছেলে মুছা (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এনায়েতপুর থানার গোপালপুর বাজারের হাজী ইউসুফ আলী মার্কেটের সুতা ব্যবসায়ী ইয়াসিন মল্লিক ও কর্মচারী আবু কাইয়ুম সারা দিনের বেঁচা-কেনা করার প্রায় দুই লক্ষাধিক টাকা নিয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাড়ি ফিরছিলেন। এ সময় কিশোর গ্যাং গ্রুপটি তাদের অনুসরণ করে নিসিপাড়া মহল্লার কাছে ফাঁকা জায়গা পেয়ে তাদের পিস্তল ঠেকিয়ে ও কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

এতে দোকানের কর্মচারী আবু কাইয়ুম মাল আহত হন। এ সময় তাদের চিৎকারের শব্দে স্থানীয় ছুটে এলে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাং গ্রুপের তিন সদস্যকে জনতা পিস্তলসহ আটক করে। এ ঘটনায় সুতা ব্যবসায়ী সোহেল মল্লিক বাদী হয়ে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন : জাতীয় বেতন কাঠামোর দাবিতে টুঙ্গিপাড়ায় গ্রাম পুলিশ সমাবেশ

এনায়েতপুর থানার ওসি তদন্ত রাকিবুল হুদা জানান, মারপিট ও ত্রাস সৃষ্টি করে ছিনতাইয়ের ঘটনায় আটক কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে দ্রুত বিচার আইনে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত পিস্তলটি খেলনা। এ ছাড়া এই গ্রুপের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড