• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৩ বরযাত্রী নিহত

  ঝিনাইদহ প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০২০, ১৫:০৭
মরদেহ
নিহতদের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বিয়ের বরযাত্রীবাহী মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৩১ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নাটিমা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতরা হলো- কোটচাদপুর উপজেলার লক্ষীকুন্ডু গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির (১৮), চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার চাকলা গ্রামের রাকিবের ছেলে রাজু (২০) এবং একই এলাকার নজু (৪৫)।

মহেশপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রমেশ কুমার সাহা দৈনিক অধিকারকে জানান, মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের আলীপুর গ্রাম থেকে একই ইউনিয়নের বাবলা মাথাভাঙ্গা গ্রামে যাচ্ছিল বিয়ের বরযাত্রীরা। এ সময় বরযাত্রীবাহী একটি মোটরসাইকেল ৩ আরোহীকে নিয়ে দ্রুত গতিতে চালাচ্ছিল। তাদের সামনে থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। পরে মোটরসাইকেলের আহত ৩ আরোহীকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: করোনা ভাইরাস সন্দেহে চট্টগ্রামে ২ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোর্শেদ হোসেন খান জানান, নাটিমা এলাকা থেকে বরযাত্রীবাহী একটি মোটরসাইকেল দ্রুতগতিতে মহেশপুর শহরের দিকে যাচ্ছিল। পথে জাগুসা-নাটিমা সড়কে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড