• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

হবিগঞ্জে ১১ দিন পর কবর থেকে জেরিনের লাশ উত্তোলন

  হবিগঞ্জ প্রতিনিধি

৩১ জানুয়ারি ২০২০, ০৫:৩৮
জেরিন
কবর থেকে নিহত জেরিনের লাশ উত্তোলন করা হচ্ছে, ইনসেটে নিহত জেরিন (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কোবরা জেরিন হত্যার ঘটনায় ময়নাতদন্তের জন্য ১১ দিন পর কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়।

এর আগে রবিবার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শাহীনুর আক্তার মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের আদেশ দেন।

লাশ উত্তোলনকালে উপস্থিত ছিলেন- সিনিয়র সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. রবিউল ইসলাম, সহকারী কমিশনার শাহ আজিজ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মর্গে লাশের ময়নাতদন্ত শেষে পুনরায় দাফন করা হবে। প্রেমে ব্যর্থ হয়ে সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কোবরা জেরিনকে রাস্তা থেকে সিএনজি অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায় একই উপজেলার ধল গ্রামের জাকির হোসেন। গাড়িতে মেয়েটি চিৎকার ও ধস্তাধস্তি করলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় জাকির ও তার সহযোগীরা। পুলিশ হত্যার রহস্য উদঘাটন করে এবং জাকিরকে গ্রেপ্তার করে। জাকির আদালতে স্বীকার করে জেরিন তার প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষুব্ধ হয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ১৮ জানুয়ারি সকাল ৯টায় তার বন্ধু সিএনজি চালক নুর আলম ও হৃদয়কে নিয়ে জেরিনকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে জাকির। অপহরণে ব্যর্থ হয়ে ধস্তাধস্তির একপর্যায়ে চলন্ত গাড়ি থেকে পড়ে জেরিন মারা যায়।

আরও পড়ুন : ধামইরহাটে নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ

উল্লেখ্য, সদর উপজেলার ধল গ্রামের বাসিন্দা মদিনাতুল কোবরা জেরিন। প্রেমে সাড়া না দেওয়ায় গত ১৮ জানুয়ারি সকালে সদর উপজেলার রিচি এলাকায় সিএনজি চালিত অটোরিকশা থেকে ফেলে তাকে গুরুতর আহত করে এক যুবক। পরদিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের পরিবার প্রথমে এটিকে সড়ক দুর্ঘটনা মনে করে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করে। পরে পুলিশের তদন্তে হত্যার রহস্য উদঘাটন হয়। গ্রেপ্তার করা হয় প্রেম নিবেদনকারী সদর উপজেলার ধল গ্রামের বাসিন্দা জাকির হোসেনকে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেয়।

ওডি/নূর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড