• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংসদ সদস্য আমিনুলকে ভোলাহাটে অবাঞ্ছিত ঘোষণা

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ২১:১৩
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের নেতারা ( ছবি : দৈনিক অধিকার )

একটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে গাওয়া গানে বাধা দেওয়ায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আমিনুল ইসলামকে জেলার ভোলাহাট উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় ভোলাহাট উপজেলা প্রেস ক্লাব চত্বরে এক সংবাদ সম্মেলনে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল হক চুনু। এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন।

আরও পড়ুন: গোপালগঞ্জে গুলিতে নিহত এসএসসি পরীক্ষার্থীর দাফন সম্পন্ন

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৭ জানুয়ারি উপজেলার মুশরিভূজা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আমিনুল ইসলাম। ওই অনুষ্ঠানে এক ছাত্রী বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইতে গেলে বাধা দেয় বিএনপির নেতাকর্মীরা। পরে জোরপূর্বক ওই ছাত্রীকে অনুষ্ঠানস্থল থেকে নামিয়ে দেওয়া হয়। ওই ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননা করা হয়েছে উল্লেখ করে বিএনপি নেতা ও সংসদ সদস্য আমিনুল ইসলামকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। একই সঙ্গে তার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড