• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি, ঢাকা

৩০ জানুয়ারি ২০২০, ০৮:০২
থানা
আশুলিয়া থানা (ছবি : ফাইল ফটো)

সাভারের আশুলিয়ায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে একই মাদরাসার শিক্ষক ছলিম আহমদকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ জানুয়ারি) ওই শিক্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত ৯টার দিকে আশুলিয়ার ভাদাইল পবনারটেক এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছলিম আহমদ মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন মাইজগ্রাম এলাকার সমছ উদ্দিনের ছেলে। তিনি ভাদাইল পবনারটেক এলাকার ‘মারকাজুল কুরআন ও সুন্নাহ মাদরাসার’ শিক্ষক।

মামলায় ওই ছাত্রীর বাবা উল্লেখ করেছেন, বেশ কিছুদিন ধরে মাদরাসার শিক্ষক ছলিম আহমদ বিভিন্ন সময় নানাভাবে তার মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করতেন। গত ১০ জানুয়ারি সকালে ওই শিক্ষক তার মেয়েকে ডেকে জড়িয়ে ধরে আবারও শ্লীলতাহানির চেষ্টা করেন। একপর্যায়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় অভিযুক্ত শিক্ষক ছলিম আহমদ।

পরে মেয়েটির আত্মচিৎকারে ওই শিক্ষক তাকে ছেড়ে দেয়। এ সময় বিষয়টি কাউকে জানালে তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেন ছলিম আহমদ। এরপর থেকেই ভুক্তভোগী ওই ছাত্রী ভয়ে মাদরাসায় যাওয়া বন্ধ করে দেয়। বাসা থেকে মাদরাসায় যেতে বললে শুধু কান্নাকাটি করে। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায় ওই ছাত্রী তার পরিবারের কাছে সমস্ত ঘটনা খুলে বলে। একপর্যায়ে মেয়েটির বাবা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : বগুড়ায় গোপন বৈঠককালে জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৯

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ইউনুস দৈনিক অধিকারকে জানান, ধর্ষণচেষ্টার ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে। বুধবার আশুলিয়া থানায় লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড