• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার ৩

  ফরিদপুর প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ২২:০১
গ্রেপ্তার
গ্রেপ্তার (ছবি : প্রতীকী)

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমের ছলনায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিকসহ আরও তিন বন্ধু।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টা থেকে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে বোয়ালমারী উপজেলা সংলগ্ন মধুমতী নদীর চরে।

এ ব্যাপারে বুধবার (২৯ জানুয়ারি) ভুক্তভোগী কিশোরী নিজে বাদী হয়ে বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ এ মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে। ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, বোয়ালমারীর পাশে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বাবুখালী গ্রামের নাসির মোল্লার (২০) সঙ্গে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই কিশোরীর। মঙ্গলবার রাত ৮টার দিকে প্রেমিক নাসির দেখা করতে এসে কিশোরীটিকে মধুমতী নদীর চরে নিয়ে যায়। সেখানে প্রেমিক নাসিরসহ তার আরও তিন বন্ধু মেয়েটিকে পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে।

বাকি চারজন হলো- বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের তারক মন্ডল (১৯), সৈকত মন্ডল (১৮), নাসির (৩০) ও দশম শ্রেণির এক ছাত্র (১৬)।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সাহিদুল ইসলাম বুধবার (২৯ জানুয়ারি) বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ওই কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করেন।

বোয়ালমারী থানার পুলিশ বোয়ালমারীর ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের তারক মন্ডল, সৈকত মন্ডল ও নাসিরকে গ্রেপ্তার করেছে। তবে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বাবুখালী গ্রামের নাসির মোল্লা পলাতক রয়েছে।

আরও পড়ুন : দুই ট্রাকের মাঝখানে পড়ে রিকশা চালক নিহত

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়েই পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করে। কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা সেবা দেওয়া হয়। বাকি আসামিদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত তিন আসামিকে আগামীকাল বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড