• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বিজিবি কর্মকর্তা

  যশোর প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ২০:৪৯
বিজিবি
নিহত বিজিবির নায়েক হুমায়ন কবির (ছবি : দৈনিক অধিকার)

সড়ক দুর্ঘটনায় বিজিবির নায়েক হুমায়ুন কবির চিকিৎসাধীন অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে মারা গেছেন। এ সময় তার স্ত্রী লাভলি বেগম গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে মাগুরার শালিখা উপজেলার সিংড়াবাজারে ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে বিজিবি দম্পতি আহত হন।

নিহত হুমায়ন কবির মাগুরা জেলার শালিখা উপজেলার তিলখড়ি গ্রামের মৃত. খোরশেদ আলমের ছেলে। তিনি কক্সবাজার বিজিবি ব্যাটালিয়নের রাইফেল ইন্টেলিজেন্স ব্রাঞ্চ (আরআইবি) শাখায় কর্মরত ছিলেন।

নিহতের স্বজনরা জানান, বার্ষিক ছুটিতে ১৪ জানুয়ারি হুমায়ন কবির বাড়িতে আসেন। বুধবার দুপরে হুমায়ন কবির, স্ত্রী লাভলি বেগমকে নিয়ে মোটরসাইকেলযোগে সিংড়া বাজারের দিকে যাচ্ছিলেন। সিংড়াবাজারের অদূরে পৌঁছালে ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে বিজিবি দম্পতি মারাত্মকভাবে আহত হন। আহতদেরকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে হুমায়ুন কবিরের মৃত্যু হয়। আহত লাভলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : খামার অপসারণে চেয়ারম্যানপুত্রকে আদালতের আল্টিমেটাম

৪৯ বিজিবির কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালে হুমায়ন কবির ও তার স্ত্রীর চিকিৎসায় খোঁজ খবর নিয়েছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) শেখ তাসলিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহতের খবর শুনেছি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড