• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধায় ওসির উদ্যোগে মাদক বিরোধী সভা

  লালমনিরহাট প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৭:৪১
মাদক বিরোধী সভা
ওসির উদ্যোগে মাদক বিরোধী সভায় মানুষের ঢল (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক। তিনি এ থানায় যোগদানের পর থেকেই মাদক ও জুয়া বিরোধী অভিযান জোরদার হয়ে ওঠে। অভিযানের পাশাপাশি বিভিন্ন এলাকায় মাদক ও জুয়া বিরোধী উঠান বৈঠক শুরু করেন তিনি। 

ওই উপজেলার মিলনবাজার ও সিঙ্গিমারী ইউনিয়নের বিহারীর বাজার এলাকায় দুটি পথসভা করেন ওসি ওমর ফারুক। এ সময় এলাকার নারী ও পুরুষরা ওই পথসভায় যোগ দেয়। সভায় ওসি ওমর ফারুক মাদক ও জুয়া বিরোধী অভিযানে সকলের সহযোগিতা কামনা করেন। 

রাতে ওসি ওমর ফারুক তার ফেসবুকে ‘সন্তানকে কাঁধে নিয়ে মাদক বিরোধী সভায় পিতা এসেছেন’ এমন একটি ছবি শেয়ার করেন। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে যায় এবং সবাই এ কর্মসূচির জন্য ওসি ওমর ফারুককে ধন্যবাদ জানান। তবে সন্তানকে কাঁধে নিয়ে মাদক বিরোধী সভায় আসা ওই পিতা ও তার সন্তানের নাম জানা যায়নি। 

আরও পড়ুন : চন্দনাইশে পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেপ্তার ১৭

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, আমি এ থানায় যোগদানের পর বুঝতে পারি এ উপজেলার সাধারণ মানুষ বেশ ভালো। কিন্তু মাদক কারবারিদের কারণে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। শুধু ওসি হিসেবে নয়, নিজস্ব দায়বদ্ধতা থেকেও আমি মাদক ও জুয়া বিরোধী অভিযান শুরু করেছি। সাধারণ মানুষজন আমাকে প্রচণ্ড সহযোগিতা করছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড