• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি বেয়াদব, আমাকে কেউ কিছু বলতে পারবে না’

  শরীয়তপুর প্রতিনিধি

২৯ জানুয়ারি ২০২০, ১৫:৩৮
তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়
তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

‘আমি বেয়াদব, আমাকে কেউ কিছু বলতে পারবে না। আমার সঙ্গে ঝামেলা করে কেউ সম্মান নিয়ে স্কুল থেকে যেতে পারবে না।’ স্কুলে এসে এভাবেই শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে হম্বিতম্বি করলেন শিপন কতোয়াল (২৫) নামের এক তরুণ।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ৫৮ নম্বর তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এমন ঘটনা ঘটে।

তেতুলিয়া গ্রামে গিয়ে জানা যায়, শিপন কতোয়াল এলাকার বখাটে হিসিবে পরিচিত। তিনি তেতুলিয়া গ্রামের মজিদ কতোয়ালের ছেলে।

শিক্ষিকা ফারজানা অভিযোগ করে বলেন, বিদ্যালয়ে এসে শিপন কতোয়াল শিক্ষা অফিসারের মতো প্রশ্ন করা শুরু করে। বলে স্কুলে ক্লাস করেন না। শিক্ষার্থীদের দিয়ে কাজ করাই। এ ধরনের উল্টাপাল্টা কথা বলে। আমরা কিছু বলতে গেলে শিপন বলে, ‘আমি পুরুষ মানুষ, আমার কিছু হবে না। আপনি মেয়ে মানুষ, মান-সম্মান নিয়ে যেতে পারবেন না।’ আমি তার হুমকিতে নিরাপত্তাহীনতা বোধ করছি।

প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, ছেলেটা আসলেই বেয়াদব। পরিবারসহ এলাকার কেউ শিপনের বেয়াদবির প্রতিবাদ করে না। তাই দিন দিন তার অত্যাচার বেড়েই চলছে।

এ বিষয়ে প্রধান শিক্ষক সাঈদুর রহমান বলেন, ‘আমাদের বিদ্যালয়ে এসে শিক্ষিকাদের একত্রে করে ডেকে নিয়ে অসৌজন্যমূলক ও অশালীন ভাষায় কথা বলেন। এই বিষয়টি আমি ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহমান কতোয়ালকে বলেছি। দেখি ম্যানেজিং কমিটি কী করে।’

এ নিয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহমান কতোয়াল বলেন, ‘আসলেই ছেলেটি বেয়াদব। কোনো সুস্থ মানুষ এ ধরনের আচারণ করে না। তার বিচার হওয়া উচিত। আমি এই বিষয়ে ব্যবস্থা নিচ্ছি। মেয়র রফিকুল ইসলাম কতোয়াল আমাদের এলাকার। তাকে নিয়ে আমরা সামাজিকভাবে বিচার করব।’

আরও পড়ুন : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

পালং মডেল থানার এসআই শেখ নজরুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ‘বিদ্যালয়ে এসে আমরা জানলাম, সবার কথা শুনলাম। থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে আমরা পরবর্তি ব্যবস্থা নেব।’

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড