• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোয়াংছড়িতে ৭ দোকান ও বসতঘর ভস্মীভূত

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

২৯ জানুয়ারি ২০২০, ১১:৩৩
অগ্নিকাণ্ডে ভস্মীভূত দোকান
অগ্নিকাণ্ডে ভস্মীভূত দোকান (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রোয়াংছড়ি বাজারে অগ্নিকাণ্ডে একটি বসতঘর ও সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- লানিংপ্রু মারমা ও মো. রাসেলের মুরগির দোকান, জাহাঙ্গীর আলমের টিন ও সিমেন্ট, বাবলু বড়ুয়ার চালের দোকান, খোকন বড়ুয়ার মিষ্টির দোকান, থুইক্যঅং মারমার কাঁচামালে দোকান, ক্যসাইনু মারমার স্টেশনারি ও লাইব্রেরি, গরাচিং মারমার মিষ্টির দোকান।

স্থানীয় ফায়ার সা‌র্ভিস সূত্রে জানা যায়, মো. রাসেলের মুরগির দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় বাবলু বড়ুয়া, জাহাঙ্গীর আলম ও থুইক্যঅং মারমাসহ ক্ষতিগ্রস্তরা বলেন, সাতটি দোকানে ও এক‌টি ঘ‌রে নগদ টাকাসহ মালামাল‌ের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা বলেন, হঠাৎ করে মাঝরাতে বাজারে আগুন লাগার খবর শুনে ফায়ার সার্ভিসকে খবর দি‌ই। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার উচিং মারমা বলেন, ‘রোয়াংছড়ি বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার আপ্রাণ চেষ্টা করা হয়েছে। প্রায় আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে প্রাথমিকভাবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এখনো নির্ণয় করা যায়নি। পরে বিস্তারিত বলা যাবে।

আরও পড়ুন : ৩৮২টি গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাক উদ্ধার অগ্নিকাণ্ডের ঘটনাস্থলের রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান ও রংপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শরিফুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড