• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

 ৩৮২টি গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাক উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ২২:৪৬
গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাক
গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লার দেবিদ্বার থেকে ৩৮২টি গ্যাস সিলিন্ডারসহ চুরি হওয়া ট্রাক ময়মনসিংহের গৌরীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৌরীপুর থানায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে এই মামলার আসামি সালাউদ্দিন পরাগ ও আমীর আল সারাকে আদালতে পাঠানো হয়েছে। এ মামলার অপর আসামি রবিকুল, তোফাজ্জল হোসেন, মো. জাহাঙ্গীর ও আলামিন পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার (২৬ জানুয়ারি) ঢাকার কেরানীগঞ্জের পানগাঁও বসুন্ধরা এলপি গ্যাস কোম্পানি থেকে ট্রাকযোগে ৩৮২টি গ্যাস সিলিন্ডার কুমিল্লার মুরাদনগর থানার আরাফাত এন্টারপ্রাইজে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাক চালক বিল্লাল হোসেন ওইদিন রাতে কুমিল্লার দেবিদ্বার এলাকায় নিজ বাড়ির সামনের সড়কে গাড়ি থামিয়ে বাড়িতে যায়। ঘণ্টা দেড়েক পর চালক ফিরে এসে দেখে ট্রাক ও গ্যাস সিলিন্ডার নেই। ওই গ্যাস সিলিন্ডারের মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ জানায়।

এরপর সোমবার (২৭ জানুয়ারি) ট্রাক ও গ্যাস সিলিন্ডারের মালিক পক্ষ খবর পায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর কলতাপাড়া এলাকায় একটি ট্রাক পড়ে আছে। পরে তারা ঘটনাস্থলে এসে গৌরীপুর থানায় গিয়ে পুলিশ নিয়ে ট্রাকটি জব্দ করে।

পরে গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার পুলিশ নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার শিমুলতলা বাজারে অভিযান চালিয়ে সালাউদ্দিন পরাগ নামে একজনকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ২৬৭টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। এরপর তার দেওয়া স্বীকারোক্তিতে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সাচাইল ইউনিয়ন থেকে আমীর আল সারাকে গ্রেপ্তার করে। পরে তার গোডাউন থেকে ১১৫ পিছ গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

আরও পড়ুন : কৈশোরবান্ধব স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে ভোলায় ইউনিসেফের প্রতিনিধি

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, ট্রাক ও গ্যাস সিলিন্ডার চুরির ঘটনায় মালিক পক্ষের মো. মহসিন বাদী হয়ে সোমবার (২৭ জানুয়ারি) গৌরীপুর থানায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করার পর দুজনকে গ্রেপ্তার করে আদালতে হয়। বাকি পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড