• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে কলেজছাত্রীর শ্লীলতাহানি, যুবক গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ১৭:০৭
গ্রেপ্তার
নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার জিয়াউল হক আকন (ছবি : দৈনিক অধিকার)

কলেজছাত্রীর শ্লীলতাহানিসহ অপহরণের হুমকির মামলার বরিশালে জিয়াউল হক আকন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম বাকেরগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজারের একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করেন।

এর আগে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার জিয়াউল হক আকন উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রামের মোতাহার আকনের ছেলে। নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হয়ে সে দীর্ঘদিন পলাতক থেকে ফেসবুক বিষোদগার করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার ভরপাশা ইউনিয়নের ওই কলেজছাত্রী তার নানার বাড়িতে থেকে ‘বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে’ পড়াশোনা করেন। কলেজে যাওয়া-আসার পথে জিয়াউল হক আকন প্রায়ই তাকে উত্ত্যক্ত করাসহ প্রেম নিবেদন করে আসছিল।

পরে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি জিয়াউল হক আকনকে সংযত হতে বলেন। এতে সে আরও ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি ওই ছাত্রীকে পুনরায় উত্ত্যক্ত করে এবং অপহরণের হুমকি দেয়। সবশেষে ভুক্তভোগীর মা বাদী হয়ে জিয়াউল হক আকনের নামে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

আরও পড়ুন : গফরগাঁওয়ে বাসচাপায় যুবদল নেতা নিহত

বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম নারী ও শিশু নির্যাতন দমন আইনে জিয়াউল হক আকন নামে ওই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড