• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি সদস্যের সশ্রম কারাদণ্ড

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ১৪:৫৮
জেএমবি সদস্য
দণ্ডপ্রাপ্ত জেএমবি সদস্য মো. তৌহিদুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক জেএমবি সদস্যকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৩ এর বিচারক এবং যুগ্ম জেলা ও দায়রা জজ-১ আদালতের মোহাম্মদ এরফান উল্লাহ এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত জেএমবি সদস্য হলো- জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোধোবরার সন্ন্যাসী গ্রামের মো. মাহিদুর রহমান ডনুর ছেলে মো. তৌহিদুল ইসলাম (৩৫)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর ভোরে ধোবড়া বাজার এলাকায় জেলা গোয়েন্দা সংস্থার একটি টিম অভিযান চালিয়ে মো. তৌহিদুল ইসলামকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করা হয়।

এ ঘটনায় ডিবির উপপুলিশ পরিদর্শক আবু আব্দুল্লাহ জাহিদ শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক শিশির কুমার চক্রবর্তী ২০১৭ সালের ৩০ সেপ্টেম্বর তাকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আরও পড়ুন : তারাকান্দায় জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, আটক ২

সাক্ষ্য প্রমাণাদি শেষে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৩ এর বিচারক এবং যুগ্ম জেলা ও দায়রা জজ-১ অস্ত্র আইনে দোষী সাব্যস্ত করে তাকে দণ্ড প্রদান করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড