• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় জুয়েলার্স থেকে ৩০ ভরি স্বর্ণ উধাও

  নওগাঁ প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ১৩:৩৪
নওগাঁ
দোকানের সিন্দুক (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর ধামইরহাটে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা ৩০ ভরি স্বর্ণ, ৭০ ভরি রৌপ্য ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে যায়। এতে প্রায় ১৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোর রাতে উপজেলার পৌর সদরের আমাইতাড়া মোড়ে উমর জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক গাংরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোকারম হোসেন উজ্জ্বল জানান, মঙ্গলবার (২৮ জানুয়ারি) মধ্যরাতে তার দোকানের পেছনের দরজা কেটে সিন্দুক থেকে ৩০ ভরি স্বর্ণের গহনা, ৭০ ভরি রৌপ্য ও নগদ ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

মঙ্গলবার সকালে দোকান খুলে এই ঘটনা দেখে কান্নায় ভেঙে পড়েন দোকান মালিক মোকারম হোসেন উজ্জ্বল।

উপজেলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামীম হোসেন জানান, ধামইরহাটে আইন শৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতি হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে প্রয়োজনে আমরা আন্দোলনে যাব।

উপজেলা বণিক সমিতির নেতারা থানায় নৈশপ্রহরীকে নিয়ে হাজির হলে নৈশপ্রহরী জানান, রাত ৩টার দিকে দোকান ঘরের পেছনে হালকা শব্দ হচ্ছিল। তিনি ভেবেছেন বিড়াল লাফালাফি করছে।

মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শনকালে জড়িতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে সকলের সহযোগিতা কামনা করেন।

ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম স্যারসহ ঘটনাস্থলে গিয়েছিলাম। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু 

সম্প্রতি ধামইরহাটে লাগাতার চুরির ঘটনা ঘটছে। সাংবাদিকের বাড়ি থেকে শুরু করে কৃষকের গোয়ালের গরু, সরকারি প্রতিষ্ঠান, মসজিদ, হাসপাতাল, ব্যাংকসহ বিভিন্ন স্থানে চুরি যেন থামছেই না।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড