• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

  রাঙ্গামাটি প্রতিনিধি

২৮ জানুয়ারি ২০২০, ০৫:৪০
হাসপাতালে যুবলীগ নেতা
হাসপাতালে ভর্তি আহত যুবলীগ নেতা নাসির উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটিতে যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। তার নাম নাসির উদ্দিন। তিনি ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

সোমবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে শহরের আদালত পাড়া সংলগ্ন চতুর্থ শ্রেণি ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

সদর হাসপাতালের লোকজন বলেন, কে বা কারা আহত অবস্থায় যুবলীগ নেতা নাসির উদ্দিনকে একটি অটোরিকশা থেকে নামিয়ে জরুরি বিভাগের সামনে রেখে যায়। এ সময় স্থানীয়রা তাকে চিনতে পেরে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে তার ক্ষত স্থানে সেলাই করা হয়।

যুবলীগ নেতা নাসির বলেন, ‘সোমবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে হ্যাপির মোড় হয়ে নিউ মার্কেট যাচ্ছি। পথে আদালত পাড়া সংলগ্ন ৪র্থ শ্রেণি ক্লাবের সামনে থেকে ইকবালের অনুসারি যুবলীগ নেতা আরিফ আমাকে ডেকে নেয়। এ সময় সে আমাকে বলে ঝামেলা মিট করে ফেলি এ দিকে আসেন। এ কথা বলার সঙ্গে সঙ্গে দেশীয় অস্ত্র দিয়ে আমাকে কুপাতে থাকে জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজন, আরিফ, মিজান ও দীপংকর। বাকিদের চিনতে পারিনি।’ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. দীপংকর তঙ্গঞ্চা জানান, নাসির উদ্দিন মাথায়, হাতে ও পায়ে আঘাত পেয়েছেন। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হতে পারে।

আরও পড়ুন : প্রেমিককে দিয়েই মাকে হত্যা করে মেয়ে

এ বিষয়ে কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, নাসিরকে প্রতিপক্ষের লোকজন কুপিয়েছে শুনেছি। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে কেউ এখনো থানায় অভিযোগ করেনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড