• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ২

  ফরিদপুর প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২০, ১৯:৫৪
আটক
আটক দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৫৩৯ বোতল বিক্রয় নিষিদ্ধ ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)।

আটককৃতরা হলো- ফরিদপুরের সদর উপজেলার মহারাজপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাব্বী হাসান (২০) ও মৃগী গ্রামের মৃত নুর মোহাম্মদ শেখের ছেলে রাসেল শেখ (২২)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক সোয়েব আহমেদ খান জানান, রবিবার দিবাগত গভীর রাতে খুলনা-ফরিদপুর মহাসড়কের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ট্রাক তল্লাশি করে ৫৩৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় ট্রাকের চালক ও যাত্রীকে এসব মাদক পরিবহনের অভিযোগে আটক করা হয়।

আরও পড়ুন : পঞ্চগড়ে পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনায় মামলা

ট্রাকটিকে জব্দ করা হয়েছে উল্লেখ করে তিনি জানান, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল এনে আটককৃতরা দেশের বিভিন্ন এলাকায় পাইকারি বিক্রয় করত। তাদের বিরুদ্ধে মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড