• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝ নদীতে ওয়াটার বাসে নবজাতকের জন্ম 

  ভোলা প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ২২:০৯
এ্যাডভেঞ্চার-৫
এ্যাডভেঞ্চার-৫ ও জন্ম নেওয়া নবজাতক ( ছবি : দৈনিক অধিকার )

ভোলা ইলিশা রুটের ওয়াটার বাস এ্যাডভেঞ্চার-৫ এ জন্ম নিলো এক নবজাতক। শনিবার (২৫ জানুয়ারি) ঢাকা থেকে ইলিশার উদ্দেশে ছেড়ে আসা ওয়াটার বাস এ্যাডভেঞ্চার-৫ এ জন্ম নিলো এক ফুটফুটে ছেলে শিশু।

এ্যাডভেঞ্চার-৫ এর ভোলার এরিয়া ম্যানেজার এনামুল হক সবুজ জানান, ঢাকা থেকে ভোলা ইলিশার উদ্দেশ্যে ছেড়ে আসা ওয়াটার বাসে আছমা বেগম নামে এক গর্ভবতী নারী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ওয়াটার বাসের কর্মকর্তারা তাকে কেবিনে নিয়ে যায়। এ সময় ওয়াটার বাসের মাস্টার এ্যাডভেঞ্চারের যাত্রীদের উদ্দেশে ঘোষণা দিয়ে বলেন, ওয়াটার বাসে যদি কোনো সেবিকা থেকে থাকে তাহলে তাকে সাহায্য করতে। এরপর ওয়াটার বাসের কর্মকর্তা ও যাত্রীদের সহযোগিতায় জন্মগ্রহণ করে এক ছেলে নবজাতক।

এ সময় এ্যাডভেঞ্চার-৫ এর সুপারভাইজার মো. রমজানসহ কর্মকর্তা ও কর্মচারীরা মা ও শিশুকে সুস্থ রাখতে সর্বাত্মক সহযোগিতা করেন এবং ইলিশা ঘাটে মা ও নবজাতকের জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে রাখেন।

আরও পড়ুন: সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধ, ভাঙচুর বসতবাড়িতে

তিনি আরও জানান, নবজাতক শিশু ও তার মা যতদিন বেচেঁ থাকবে এ্যাডভেঞ্চারে যাতায়াতে কোনো টাকা নেওয়া হবে না বলে নিশ্চিত করেন।

উল্লেখ্য, গৃহবধূ আছমা বেগমের বাড়ি ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ সংলগ্ন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড