• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাইভে পৈচাশিক উন্মাদনা, চার যুবকের রিমান্ড চায় পুলিশ

  গাজীপুর প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ১৯:৪০
গ্রেপ্তার চার যুবক
গ্রেপ্তার চার যুবক (ছবি : সংগৃহীত)

জন্মদিনের অনুষ্ঠানে কিশোরীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার যুবকের পাঁচ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে তাদের গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন মঙ্গলবার (২৮ জানুয়ারি) রিমান্ড শুনানির জন্য দিন ঠিক করেছেন।

আদালতের পরিদর্শক মো. মীর রকিবুল ইসলাম জানান, আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানায়, গত ১৫ জানুয়ারি গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুরে ধর্ষণের ঘটনাটি ঘটে। ওই দিন বিকালে চার বন্ধু জন্মদিনের কথা বলে একটি বাসায় ওই কিশোরীকে ডেকে নেয়। জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ করে। এক পর্যায়ে আসামিরা পূর্ব পরিকল্পনা মতো কিশোরীকে এনার্জি ড্রিংকসে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পান করিয়ে অজ্ঞান করে। পরে পাশের একটি ঝোপে নিয়ে কিশোরীর হাত, পা ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। তাদের মধ্যে একজন ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ভিডিও করে এবং ফেসবুকে পোস্ট দেয়। এরপর ফেসবুক লাইভে এসে পৈচাশিক উন্মাদনায় লিপ্ত হয় চার যুবক। লাইভে তারা হাসতে হাসতে বলছিল, ‘হাই ফ্রেন্ডস আমরা আগামীকাল হয়ত জেলে থাকতে পারি’। পরে শুক্রবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

আসামিরা হলো— কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন (১৯), গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরীফ উদ্দিন মোল্লা (২০) এবং ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান (১৬)। আহসান ঘটনার মূল পরিকল্পনাকারী।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড