• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে পুলিশের জালে মাদক কারবারিরা

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ১৭:১১
মাদক কারবারি
আটক মাদক কারবারি ও পুলিশ সদস্যগণ (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়িতে ইয়াবাসহ মাদকের সাম্রাজ্য ধ্বংসের মাধ্যমে যুব সমাজকে মরণ ব্যাধি থেকে রক্ষায় বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ যোগদানের পর থেকে ইয়াবা, চোলাই মদ পাচার, গাঁজা কারবারিদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন।

শনিবার (২৫ জানুয়ারি) থেকে বিশেষ অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ি সদর মডেল থানার ওসি মুহাম্মদ রশিদের নেতৃত্বে চেঙ্গী স্কয়ার মোড় থেকে ৫শ পিস ইয়াবা ও ২১ হাজার টাকাসহ ওমর ফারুক (ওরফে) পিচ্চি ফারুককে (২৬) আটক করে। সে সবুজবাগ এলাকার আবুল কাশেমের ছেলে।

এরপর থেকে মাদক নির্মূলে চলমান অভিযানে একে একে ধরা পড়তে শুরু করেছে মাদক কারবারিরা।

এ দিকে, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য নিয়ন্ত্রণে রবিবার (২৬ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে দয়াল বণিক নামে এক যুবককে ৪শ পিস ইয়াবাসহ আটক করে। পরে তার স্বীকারোক্তিতে আলতাফ হোসেন (৩৬) নামে আরেক মাদক কারবারিকে প্রায় ৬শ পিস ইয়াবাসহ আটক করা হয়। তারা দুজনেই মহালছড়ি উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন : বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

আটকের সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশিদ জানান, এ অভিযান অব্যাহত থাকবে। কোনো ধরনের মাদক কারবারিদের ছাড় দেওয়া হবে না। আটককৃতদের মধ্যে একজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বাকি দুইজনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড