• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে আগুনে পুড়ে ছাই গুদাম ও চায়ের দোকান

  গাজীপুর প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ১৩:১৫
গাজীপুরে
আগুনে পুড়ে ছাই (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড প্রশিকার মোড় ও মাওনা বাজার এলাকায় পৃথক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি বস্তার গুদাম এবং একটি চায়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (২৫ জানুয়ারি) রাত ৩টায় বস্তার গুদামে এবং রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে মাওনা বাজার এলাকায় চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র কর্মকর্তা মো. নাহিদ মামুন জানান, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের প্রশিকার মোড় এলাকায় রাত ৩টার দিকে সানোয়ার হোসেন সানুর মালিকানাধীন একটি বস্তার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। এতে গুদামে থাকা বস্তাগুলো ভস্মীভূত হয়ে যায়। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : নিখোঁজ সেই ফিশিং বোটের সন্ধান মিলল মিয়ানমারে

অপরদিকে, রবিবার সকাল ৮টায় শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের মাওনা বাজার এলাকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বাচ্চু মিয়ার চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে দোকানের ভেতর থাকা মালামাল পুড়ে গেছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড