• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের বোয়াল 

  ভিন্ন খবর ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১০:৩২
রাজবাড়ী
জালে ধরা পড়া বোয়াল মাছ (ছবি : সংগৃহীত)

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে জেলেদের জালে ধরা পড়েছে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের একটি বোয়াল মাছ। দুই হাজার টাকা কেজি দরে মাছটি বিক্রি করা হয়েছে ৩০ হাজার টাকা।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে দৌলতদিয়া ফেরিঘাটের ভাটিতে বাহিরচর এলাকায় আ. জলিল শিকদারের জালে মাছটি ধরা পড়ে। এ সময় মাছটি এক নজর দেখতে উৎসুক জনতা ভিড় জমান।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে দৌলতদিয়া ফেরিঘাটের ভাটিতে বাহিরচর এলাকায় পদ্মায় স্থানীয় জেলে আ. জলিল শিকদারসহ চারজন মাছ শিকার করতে যায়। রাত ভোর তারা কোনো মাছ শিকার করতে পারেননি।

শনিবার সকালে নদীতে ফেলা জালে ১৫ কেজি ১০০ গ্রাম ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়ে। বোয়ালটি নৌকায় তুলে তারা দ্রুত দৌলতদিয়া ফেরিঘাটে নিয়ে যান।

আরও পড়ুন : মুক্তাগাছায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু

দৌলতদিয়া ঘাটে শাকিল সোহান মৎস্য আড়তের মালিক শাজাহান মিয়া জানান, জেলেরা শনিবার সকালে মাছটিকে তার আড়তে নিয়ে আসেন। তিনি ১৮৭০ টাকা কেজি দরে ক্রয় করেন। এরপর যশোরের এক ব্যবসায়ীর কাছে মাছটি বিক্রি করা হয়। মাছটি দুই হাজার টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় বিক্রি হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড