• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঁথিয়ায় ডাকাত দলের দুর্ধর্ষ ৭ সদস্য গ্রেপ্তার 

  পাবনা প্রতিনিধি

২৬ জানুয়ারি ২০২০, ০৯:০২
পাবনা
ডাকাত দলের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়ায় ডাকাত দলের দুর্ধর্ষ ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- পাবনার বেড়া উপজেলার জোড়দহ গ্রামের সুজনের ছেলে রিফাত সর্দার (২১), একই গ্রামের রোশনাই সর্দারের ছেলে নজরুল ইসলাম (১৯), বাঙ্গাবাড়ি গ্রামের বাতেনের ছেলে সজিব (১৯), একই গ্রামের মৃত খালেকের ছেলে শুভ (১৯), শানিলাশাহ পাড়া গ্রামের আনিসুর রহমানের ছেলে শিমুল (১৯), আমিনপুর থানার টাংবাড়ী গ্রামের ফজলালের ছেলে বাপ্পি (২৫) ও মাষ্টিয়া গ্রামের সফি প্রামাণিকের ছেলে সুজন (২৬)।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, কিছুদিন ধরে সাঁথিয়ায় ডাকাত দল ও অপহরণ চক্রের সদস্যরা সক্রিয় হয়ে ওঠেছে। তারা বিভিন্ন এলাকায় অপহরণ করে হত্যার ভয় দেখিয়ে মুক্তিপণ আদায় ও বাড়িবাড়ি ডাকাতি করে আসছিল।

অপহরণ ও ডাকাত আতঙ্কে ছিল সাঁথিয়ার ব্যবসায়ীমহল ও সাধারণ জনগণ। তাদের ধরতেই সাঁথিয়া পুলিশ বিশেষ অভিযানে নেমেছে। এরই ধারবাহিকতায় বিশেষ অভিযান চালিয়ে শনিবার রাতে ৭ জনকে গ্রেপ্তার করে। এর দুইদিন আগেও এ চক্রের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ওই চক্রের মোট ৯ জনকে গ্রেপ্তার করা হলো।

আমিনুল ইসলাম আরও জানান, এদের মূলহোতা করমজা সরদার পাড়া গ্রামের আব্দুল হকের ছেলে সুমন (২৩)। বিশেষ অভিযান টের পেয়ে সে আত্মগোপন করেছে। এর আগে বন্দুকযুদ্ধে নিহত সাঁথিয়ার ডাকাত সর্দার ওয়ালীউল্লাহর প্রধান সহযোগী ছিল সুমন (২৩)। এখন এই গ্যাঙের লিডার হয়েছেন সুমন। তাকে আইনের আওতায় আনতে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন : মাদক সম্রাট গফুরের বাড়িতে দেড় লাখ পিস ইয়াবা!

ঘটনার সত্যতা স্বীকার করে সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, আটককৃতদের পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড