• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে পুকুরে মিলল তিন মাসের শিশুর লাশ

  নাটোর প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২০, ২০:২৪
নিহত
নিহত (ছবি : প্রতীকী)

নাটোরের বাগাতিপাড়ায় পুকুরের পানি থেকে তিন মাসের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে শিশুটির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে এলাকাজুড়ে।

শনিবার (২৫ জানুয়ারি) বিকালে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তার বয়স প্রায় তিন মাস বলে জানা গেছে। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম সিজারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন।

শনিবার বিকালে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরে শিশুটির লাশ দেখতে পান। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়। জানতে পেরে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন এবং পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছিলেন। তবে কীভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছাল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

বাগাতিপাড়া মডেল থানার এসআই তারেকুল ইসলাম জানান, পুকুরের পানি থেকে তিন মাস বয়সের শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এত ছোট শিশু কীভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে সন্দেহ রয়েছে।

আরও পড়ুন : মোংলায় ছুরিকাঘাতে আহত থাই নাবিক

এ বিষয়ে বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন বলেন, শিশুটির মা-বাবাসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কাউকে আটক করা হয়নি। প্রাথমিকভাবে আমাদের কাছে হত্যা বলে মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে নিশ্চিত হওয়া যাবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড