• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীর সঙ্গে অসামাজিক কাজের অভিযোগে শিক্ষক আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২০, ১৭:৫১
ফুলপুর থানা ভবন
ফুলপুর থানা ভবন ( ছবি : সংগৃহীত )

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় কোচিংয়ের ছাত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শিক্ষককে আটক করেছে পুলিশ। শিক্ষকের নাম মাসুদ (৪৫)। তিনি ওই কোচিংয়ের শিক্ষক। 

আটককৃত কোচিং শিক্ষককে শনিবার (২৫ জানুয়ারি) ময়মনসিংহ আদালতে পাঠানো হয়।

এর আগে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার আমুয়াকান্দা বাজারের ভাড়া বাসা থেকে ছাত্রীসহ শিক্ষক মাসুদকে আটক করে পুলিশ। তিনি রাজাধানীর মুগদা এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার থানা রোড এলাকায় ‘মেধা বিকাশ কোচিং সেন্টার’ এর শিক্ষক ঢাকা আইডিয়াল স্কুলের পরিচালক মাসুদ দীর্ঘদিন ধরে আমুয়াকান্দা এলাকায় ভাড়া বাসায় থেকে ছাত্র-ছাত্রীদের কোচিংয়ে পাঠদান করছে। শুক্রবার রাত ৮টার দিকে এক ছাত্রী তার বাসায় কোচিং করতে আসলে ওই ছাত্রীর সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত হয় মাসুদ। এ সময় স্থানীয়রা টের পেয়ে তাদের আটক করে গণধোলাই দেয়। এরপর ৯৯৯ নম্বরে ফোন করে জানায়। পরে ফুলপুর থানা পুলিশ এসে ভিকটিমসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: যাত্রী সেজে বাসে ডাকাতি, স্বর্ণালংকারসহ মালামাল লুট

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে মাসুদ নামে এক কোচিং শিক্ষককে স্থানীয় লোকজন আটক করে ৯৯৯ নম্বরে ফোন করে। পরে তাকে আটক করে শনিবার আদালতে পাঠানো হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড