• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাই উপজেলা আ. লীগের মতবিনিময় সভা

  মিরসরাই প্রতিনিধি

২৫ জানুয়ারি ২০২০, ০৮:৫৩
চট্টগ্রাম
আওয়ামী লীগের মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেলের সঙ্গে মতবিনিময় করেছে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কার্যকরী কমিটি।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে উপজেলার ধুম ইউনিয়নে মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বাগান বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল। এ সময় নবগঠিত কমিটির সদস্য ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ সময় মাহবুবুর রহমান রুহেল বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে তৃণমূল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নতুন নেতৃবৃন্দকে কাজ করতে হবে। নতুন প্রজন্ম যাতে মাদকে জড়িয়ে না যায় সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। মাদকের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য তিনি আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, দলের দুর্দিনের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করা হয়েছে। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের সঙ্গে জড়িত কাউকে নতুন কমিটির নেতৃত্বে আনা হয়নি। আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও মাহবুবুর রহমান রুহেলের দিক নির্দেশনায় নতুন নেতৃত্ব দলের তৃণমূলকে আরও শক্তিশালী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে সুসংহত করবে।

আরও পড়ুন : গুঁড়িয়ে দেওয়া হলো ২টি ইটভাটা, লাখ টাকা জরিমানা

আগামী ১ ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি, বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি-সম্পাদক, ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদকদের নিয়ে মহামায়া ইকোপার্কে দিনব্যাপী কর্মশালা ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড