• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ি মিলে গৃহবধূর চুল কর্তন

  পাবনা প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ২২:০৯
স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে চুল কেটে দেয়
স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে চুল কেটে দেয় (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় যৌতুকের দাবিতে মারধোর করে স্ত্রীর চুল কেটে দিয়েছেন স্বামী শাহেদ ফকির ও তার বাবা-মা। নির্যাতিতা গৃহবধূ খাদিজা খাতুন (২৬) থানায় অভিযোগের দায়েরের পর অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) ভাঙ্গুড়ার উপজেলার খান মরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। মামলা দায়েরের পর থেকে শ্বশুর-শাশুড়ি পালিয়ে গেছেন।

নির্যাতিতা খাদিজা জানান, বিবাহিত জীবনের তাদের দুই সন্তান রয়েছে। তার স্বামী নেশা করে এবং পরকীয়ায় আসক্ত। তার স্বামী নেশার টাকা যোগাতে তাকে বাবার বাড়ি থেকে যৌতুকে টাকার জন্য মাঝে মধ্যেই চাপ দেয়। এ নিয়ে তাকে প্রায়ই মারেধার করে। এ জন্য খাদিজা বেশ কয়েকবার টাকা এনেও দিয়েছেন।

বৃহস্পতিবারে তাকে যৌতুকের টাকার জন্য আবারও চাপ দিলে খাদিজা টাকা এনে দিতে অস্বীকার করেন। এ নিয়ে তাদের মধ্যে ব্যাপক ঝগড়াঝাটি হয়। বৃহস্পতিবার রাতে খাদিজাকে তার স্বামী শাহেদ ফকির, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন মিলে প্রচণ্ড মারধর করে।

শুক্রবার সকালে খাদিজাকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে তার হাত-পা বেঁধে কাঁচি দিয়ে তার চুল কেটে দেয়।

শুক্রবার দুপুরে ওই গৃহবধূ বাঁধনমুক্ত হওয়ার পর কৌশলে তার স্বামীর বাড়ি থেকে পালিয়ে এক প্রতিবেশীর বাড়ি আশ্রয় নেন। পরে স্বজনদের সহায়তায় ভাঙ্গুড়া থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর শুক্রবার সন্ধ্যায় তার স্বামী শাহেদ ফকিরকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ।

আরও পড়ুন: জমে উঠেছে সোনারগাঁয়ের লোক কারুশিল্প মেলা

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নিজেই বাদী হয়ে তার স্বামী ও শ্বশুর-শ্বাশুড়িকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযোগের পর অভিযুক্ত শাহেদ ফকিরকে গ্রেপ্তার করা হয়েছে। শ্বশুর-শ্বাশুড়ি পালিয়ে গেছেন। তাদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড